Sunday December 16, 2018
বিনোদন
08 October 2018, Monday
আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ
বিনোদন ডেস্ক:আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রাকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। কিন্তু তারা নিজের সম্পর্কের কথা কখনো স্বীকার করেনি। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। কিছুদিন আগে এক পার্টিতে আলিয়াকে এড়িয়ে যান সিদ্ধার্থ। আর তারপর থেকেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছে। 
 
স্টুডেন্ট অফ দ্যা ইয়ার সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ করেন আলিয়া ও সিদ্ধার্থ। এর পর থেকে এই জুটিকে প্রায় এক সঙ্গে দেখা যায়। তাদের অনেকবার ক্যামেরাবন্দী করেছেন আলোকচিত্রীরা।
 
তারা কি শুধুই বন্ধু নাকি তার চেয়ে বেশি কিছু এই জল্পনার ধোঁয়াশা আজও পরিষ্কার নয়। একটা সময় খবরের শিরোনামে আসে আলিয়া- সিদ্ধার্থের প্রেম। তবে, ব্রহ্মাস্ত্র ছবিটি তৈরির সঙ্গে সঙ্গেই আলির সঙ্গে রণবীরের প্রেমের কথা শোনা যায়। কিছুদিন আগে রণবীরের জন্মদিনে দেখা যায় আলিয়াকে। সঙ্গে ছিলেন নীতু কাপুর ও আলিয়ার মা নিধি।
 
আলিয়া-রণবীর সম্পর্ক ঘিরে চরম গুঞ্জন উঠেছে। এদিকে, প্রাক্তন বান্ধবীকে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ। তিনি বলেন, এখনও আলিয়াকে নিজের বন্ধু বলে মনে করি। আমরা আমাদের সফর একসঙ্গে শুরু করেছি। আমরা একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছি। বরুণ, আলিয়া, আর আমি এখনও খুব ভালো বন্ধু। আর সেই ভালো সম্পর্কটা সব সময়েই থাকবে।

০৮.১০.২০১৮/ফাস্টনিউজ/এমআর/২২.১৫
বিনোদন :: আরও খবর