Sunday December 16, 2018
বিনোদন
08 October 2018, Monday
সাত দিন সাত রাত নির্ঘুম কাটিয়েছি
বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ ক্যানসারে আক্রান্ত হয়েছেন। গত মাসের শেষের দিকে এ খবর তাহিরা নিজেই জানিয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। একদিকে স্ত্রী অসুস্থ অন্যদিকে নিজের সিনেমার প্রচারণার কাজ, সব মিলিয়ে প্রচন্ড চাপের মধ্যে সময় পার করছেন আয়ুষ্মান খুরানা।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আয়ুষ্মান খুরানা বলেন, ‘‘আমি একেবারে ভিন্নভাবে জীবনকে দেখতে শুরু করেছি। একজন মানুষ হিসেবে আমি অনেক সুখী, একজন মানুষ হিসেবে আমি অনেক ধৈর্য্যশীল। ছোট ছোট বিষয়গুলো আমাকে এখন বিরক্ত করে না। আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে, এদিকে সে (তাহিরা) হাসপাতালে ভর্তি। সকালে সিনেমা প্রচারের কাজ করি। আর রাতে হাসপাতালে ফিরে আসি। আমি সাত দিন সাত রাত নির্ঘুম কাটিয়েছি। এটা সহজ কোনো কাজ নয় কিন্তু তাহিরা অসুস্থ হওয়ার পর সে আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছে। তবে আমরা খুবই ভাগ্যবান কারণ প্রাথমিক স্টেজে তাহিরার রোগ ধরা পড়েছে। এটি আমরা ইতিবাচকভাবেই দেখছি।

এর আগে তাহিরা তার অসুস্থতার খবর জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছিলেন, আমার ডান স্তনে ক্যানসারের কোষ পাওয়া গেছে। তবে ক্যানসারের স্টেজ প্রাথমিক পর্যায়ে রয়েছে। এটি আগে থেকে বোঝা যায় না, তাও বিশ্বাস রাখুন, নিজের জীবনের নায়িকা আপনিই। মানুষের আত্মবিশ্বাসই ঈশ্বরের মতো, আপনাকে সহ্য করার এবং পুনরুত্থানের সাহস দেয়। আত্মবিশ্বাস থাকলে এমন কিছুই নেই যা মানুষ করতে পারে না।

তিনি আরো লিখেছিলেন, আমার বয়স এখন ৩৫ বছর। আমি দুইবার ম্যামোগ্রাম করিয়েছি। ম্যামোগ্রামে যদি কিছু ধরা পড়ে তবে এতে আপনি নিজেকে সুরক্ষার পথে চালিত করতে পারবেন। বয়সি নারীদের সচেতন করতে চাই, আপনারাও এই পরীক্ষাটি করান।

আয়ুষ্মান খুরানার ছোটবেলার বন্ধু তাহিরা কাশ্যপ। সেই বন্ধুত্ব অটুট রেখেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এ দম্পতির এক ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে। পুত্র বিরাজবীর ২০১২ সালে জন্মগ্রহণ করে। ২০১৪ সালে জন্মগ্রহণ করে কন্যা বারুশকা।

০৮.১০.২০১৮/ফাস্টনিউজ/এমআর/২২.২৫
বিনোদন :: আরও খবর