Thursday October 18, 2018
রাজনীতি
12 October 2018, Friday
আ.লীগ জিয়া পরিবারকে ধ্বংসের চেষ্টা করছে: দুদু
ফাস্টনিউজ,ঢাকা:আওয়ামী লীগ আদালতের মাধ্যমে জিয়া পরিবারকে ধ্বংস করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

এসময় সামসুজ্জামান দুদু বলেন, বর্তমান অবৈধ সরকারের অধিনে নির্বাচন সুষ্ঠু হবে এটা শয়তান ও বিশ্বাস করে না। মানুষের কথা তো বাদই দিলাম।

তিনি বলেন, বাংলাদেশ এখন পুরোপুরি ভাবে ফ্যাসিবাদ কবলিত। রাজনীতিক সভা-সংগঠন ব্যক্তিগত কোন কিছু করার সুযোগ নাই। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের রাজনৈতিক ব্যবস্থার মৃত্যু ঘটেছে।

তিনি আরও বলেন, দেশে এখন ডিজিটাল আইন পাস করা হয়েছে। বর্তমানে পুলিশ যাকে যেখানে খুশি ধরে নিয়ে যেতে পারে এটার জন্য কোন কোর্ট-কাচারি অরেন্ট আলাদা কোন কিছুর প্রয়োজন নেই।
 
এমন একটি রাষ্ট্র তৈরি করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি ১৯৭৫ সালের ১৫ ই আগস্টের আগে ২৫ জানুয়ারি এ ঘোষণা দিয়েছিলেন। তখন জনগণ ওই ব্যবস্থা প্রত্যাখ্যান করেছিলেন। স্বাধীনতার ৪৭ বছর পরে এসে তারই কন্যা সেই ব্যবস্থায় ফিরে যাওয়ার চেষ্টা করছেন।

বিএনপির এই নেতা বলেন, আমাদেরকে ঘুরে দাঁড়াতে হবে ঘুরে দাঁড়ানো ছাড়া আপনারা যে যাই বলেন না কেন এই ফ্যাসিবাদী শক্তি কে নামানো যাবে না।বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মুক্ত করার জন্য আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে রাস্তায় নামি।

১২.১০.২০১৮/ফাস্টনিউজ/এমআর/১৭.৩৬
রাজনীতি :: আরও খবর