Saturday March 23, 2019
স্পোর্টস
02 January 2019, Wednesday
এখনই আসছেন না ডি ভিলিয়ার্স
স্পোর্টস ডেস্ক:বিশ্ব ক্রিকেটের বড় বড় তারকাদের উপস্থিতিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরটি আরও বেশি উপভোগ্য ও জাকজমকপূর্ণ হবে- এমনটাই প্রত্যাশা সকলের। প্রায় সব দলের রয়েছে এক বা একাধিক সুপারস্টার ক্রিকেটার।

এর মধ্যে সবচেয়ে বেশি তারার মেলা হয়তো বসেছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সেই। মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন এ দলে রয়েছেন ক্রিস গেইল, অ্যালেক্স হেলস, এবি ডি ভিলিয়ার্স, রাইলি রুশো, রবি বোপারাদের মতো তারকারা। এদের সাথে প্রতিভাবান স্থানীয় ক্রিকেটারদের মিশেলে সবমিলিয়ে দারুণ এক দল গড়েছে রংপুর।

কিন্তু রংপুর সমর্থকদের জন্য রয়েছে খানিক দুঃসংবাদ। এতো তারার ভিড়ে সম্ভাব্য সবচেয়ে বড় তারকা এবি ডি ভিলিয়ার্সকে টুর্নামেন্টের শুরু থেকেই পাচ্ছে না রংপুর রাইডার্স। এবারই প্রথমবারের মতো বিপিএল খেলতে আসবেন ডি ভিলিয়ার্স।

কিন্তু তার বাংলাদেশে আসতে সময় লেগে যাবে বেশ কিছুদিন। বুধবার এ তথ্য নিজেই জানিয়েছেন রংপুরের অধিনায়ক মাশরাফি। নির্বাচনী ব্যস্ততা কাটিয়ে আজই প্রথমবারের মতো শেরে বাংলায় এসেছেন মাশরাফি। জানিয়েছেন টুর্নামেন্টের শুরু থেকে পাওয়া যাবে না ভিলিয়ার্সকে। হয়তো মাঝামাঝি সময়ে কিংবা টুর্নামেন্টের শেষদিকে দলের সাথে যোগ দেবেন প্রোটিয়া স্টার- এমনটাই জানিয়েছেন মাশরাফি।

তবে ডি ভিলিয়ার্স শুরু থেকে না খেললেও দলের অন্য বড় তারকা ক্রিস গেইল চলে আসবেন টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই। খেলতে পারেন ৫ তারিখে রংপুরের প্রথম ম্যাচেও। এছাড়া ইংলিশ মারকুটে ব্যাটসম্যান অ্যালেক্স হেলসও কাল-পরশুর মধ্যেই রাজধানীতে পা রাখবেন।

০২.০১.২০১৯/ফাস্টনিউজ/এমআর/১৬.৩০
স্পোর্টস :: আরও খবর