Thursday July 18, 2019
বিনোদন
24 February 2019, Sunday
বাগদান সারলেন সানাই
বিনোদন ডেস্ক : আলোচিত মডেল-চিত্রনায়িকা সানাই মাহবুব। গতকাল শনিবার নগরীর গুলশানের বাসায় বাগদান সেরেছেন তিনি। তার হবু বর একজন সাবেক মন্ত্রী বলে দাবি করেছেন এই নায়িকা।

সানাই বলেন, গতকাল শনিবার সকালে আমার গুলশানের বাসায় আংটিবদলের পর্ব শেষ করেছি। এ সময় আমার বাবা-মা উপস্থিত ছিলেন। আমাকে নিয়ে বাবা-মায়ের দুশ্চিন্তার কারণে বাধ্য হয়েই বিয়ে করছি। আমার হবু বর একজন সাবেক মন্ত্রী। সংগত কারণে তার নাম এই মুহূর্তে বলতে চাচ্ছি না।

তিনি আরো জানান, তার হবু বর এর আগে একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি তিনি। আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত আছেন। তিনি একজন ব্যবসায়ীও।

বাগদান সারলেও আপাতত বিয়ে করছেন না সানাই। পরবর্তীতে সুবিধামতো দিন দেখে তারা বিয়ে করবেন।

সানাই মাহবুব কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। ময়নার ইতিকথা নামে চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। তবে গাজী মাহবুব পরিচালিত ভালোবাসা ২৪.৭ নামের চলচ্চিত্রটির শুটিং এখনো শুরু করেননি।

মিউজিক ভিডিও ও চলচ্চিত্রে অভিনয় করলেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইউটিউব আর টিকটক অ্যাপে বিভিন্ন আপত্তিকর ভিডিও প্রকাশ করে বেশি আলোচিত হয়েছেন। এজন্য কয়েকদিন আগে তাকে আটক করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নেয়া হয়েছিল। এরপর মুচলেকা দিয়ে ছাড়া পান এই নায়িকা।

২৪.০২.২০১৯/ফাস্টনিউজ/এমআর/১৩.৪০
বিনোদন :: আরও খবর