Saturday August 24, 2019
শিক্ষাঙ্গন
16 March 2019, Saturday
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: শিক্ষামন্ত্রী
ফাস্টনিউজ,চাঁদপুর:বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, উগ্রপন্থা, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে এখন বিশ্বের কোনো দেশই মুক্ত নয়। নিউজিল্যান্ডের মতো শান্তিপ্রিয় দেশেও এমন একটি জঘন্য ঘটনা ঘটে গেলে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

শনিবার দুপুর ১২টায় চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। খুব কাছেই ছিলেন আমাদের দেশের ক্রিকেট টিম। তারা সকলেই নিরাপদে আছেন সেই জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। হামলায় নিহত বাংলাদেশিসহ সকল নিহতের প্রতি শোক প্রকাশ করছি। যারা আহত হয়েছে তাদের দ্রুত সুস্থ্যতা কামনা করি।

চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.এস.এম. দেলওয়ার হোসেনের সভাপতিত্বে ক্রীড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এ ছাড়া উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

১৬.০৩.২০১৯/ফাস্টনিউজ/এমআর/১৪.১৫
শিক্ষাঙ্গন :: আরও খবর