Monday October 26, 2020
স্পোর্টস
01 October 2020, Thursday
বার্সায় ঐক্য চান মেসি
স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ ক্লাব বার্সেলোনার অবস্থা এখন এতটাই এলোমেলো যে দলকে একতাবদ্ধ করতে পারেন কেবল এক জনই। তিনি হলেন লিওনেল মেসি। আর এবার মেসি নিজের দায়িত্বের ব্যাপারে শতভাগ সচেতন। নতুন মৌসুমের শুরুতেই সব ভুলে ঐক্যের ডাক দিলেন ৩৩ বছর বয়সি এই তারকা।

‘স্পোর্ট’কে দেওয়া এক সাক্ষাত্কারে মেসি জানান, এখন সংঘাত নয়, ঐক্যের সময়। তিনি বলেন, ‘অনেক বিতর্কের পর, আমি সবকিছুর ইতি টানতে চাই। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এবং আশায় থাকতে হবে, সেরাটা আসার এখনো বাকি।’

গত মৌসুমটায় বার্সেলোনা নতুন কোনো ট্রফি জিততে পারেনি। মেসিও ক্লাব ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়ে দেন। পরে অনেক জল ঘোলা করে তিনি ক্লাবে থাকতে রাজি হন। তবে ক্লাব সভাপতি জোসেফ মারিয়া বার্তেমিউয়ের সঙ্গে তার বিরোধটা ছিল স্পষ্ট।

তবে এই মুহূর্তে বার্সেলোনার জন্য যেটা ইতিবাচক, সেটা করতে মুখিয়ে আছেন। বললেন, ‘যদি কোনো ভুল করে থাকি, তাহলে তার দায় আমি নিচ্ছি। আর সত্যিই তেমন কিছু হয়ে থাকলে কেবল বার্সেলোনাকে আরো ভালো ও শক্তিশালী করার উদ্দেশ্যেই করেছিলাম। আর এখন সেটাই করতে চাই, যাতে বার্সেলোনার মঙ্গল।’ সমর্থকদের কষ্ট দেওয়ার জন্য অনুতপ্ত বার্সেলোনার সব সময়ের সর্বোচ্চ গোলদাতা। এটাও জানালেন, অনেকে বুঝতে ভুল করলেও তিনি যা করেছেন তা ক্লাবের ভালোর জন্যই। তিনি বলেন, ‘যদি কখনো আমার কথায় বা কাজে কেউ (সমর্থকেরা) বিরক্ত হয়ে থাকেন, তাহলে বলতে চাই, আমি যা করেছি তা ক্লাবের সবচেয়ে ভালোর কথা ভেবেই করেছি।’

লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ৪-০ গোলে জেতে বার্সেলোনা। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্লাবটির প্রতিপক্ষ সেলটা ভিগো।

০১.১০.২০২০/ফাস্টনিউজ/এমআর/১৯.৫৫
স্পোর্টস :: আরও খবর