Monday October 26, 2020
বিনোদন
04 October 2020, Sunday
ভিকি-ক্যাটরিনার লুকোচুরি প্রেম
বিনোদন ডেস্ক:বলিউডের অন্যতম আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাদের ঘিরে প্রেমের গুঞ্জন অনেক আগে থেকেই। যদিও বিষয়টি স্বীকার করেননি এই জুটি।

করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় গত মার্চ থেকে বাড়িতেই ছিলেন বলিউড তারকারা। ক্যাটরিনা এবং ভিকিও এই দলে। তবে লকডাউন তুলে দেওয়ার পর থেকে আবারো শুরু হয়েছে ভিকি-ক্যাটরিনা লুকোচুরি প্রেম। সম্প্রতি ক্যাটরিনার অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন ভিকি।

মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত ক্যাটরিনার বাড়ির সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন ভিকি। এই সময় সাদা হুডি, কালো প্যান্ট ও ক্যাপ পরা ছিলেন ভিকি। এছাড়া তার মুখে ছিল মাস্ক।

কফি উইথ করন টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। পাশাপাশি এই অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে মজার ছলে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন এই অভিনেতা। নেটদুনিয়ায় দৃশ্যটি ভাইরাল হলে তাদের নিয়ে গুঞ্জন শুরু হয়।

গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা। পরবর্তী সময়ে বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। এখানেই শেষ নয়, এর কয়েকদিন পরেই একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। এছাড়া ইশা আম্বানির হোলি পার্টিতে এই জুটিকে একসঙ্গে দেখা যায়।

গত এপ্রিলে খবর প্রকাশিত হয়, লকডাউনে আইন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করেছেন ভিকি। যদিও পরবর্তী সময়ে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেতা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভিকি লেখেন, ‘লকডাউনের আইন ভেঙেছি এবং পুলিশ আমাকে ধরেছে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। লকডাউন শুরুর পর থেকে আমি বাড়ির বাইরে বের হইনি। সবাইকে অনুরোধ করব, গুজবে কান দেবেন না।

০৪.১০.২০২০/ফাস্টনিউজ/এমআর/১৬.৪৫
বিনোদন :: আরও খবর