Monday October 26, 2020
জাতীয়
04 October 2020, Sunday
ট্রাম্প-মেলানিয়ার সুস্থতা কামনা করে শেখ হাসিনার চিঠি
ফাস্টনিউজ,ঢাকা:করোনাভাইরাস আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার দ্রুত রোগমুক্তি কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৪ অক্টোবর) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী মার্কিন প্রেসিডেন্টের কাছে পাঠানো এক চিঠিতে কোভিড-১৯ থেকে তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

প্রধানমন্ত্রী চিঠিতে লিখেছেন, ‘আমি জেনে অত্যন্ত ব্যথিত হয়েছি যে দুর্ভাগ্যক্রমে আপনারা কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

শেখ হাসিনা আরও বলেন, আমি প্রত্যাশা করছি যে আপনি এবং মেলানিয়া ট্রাম্প দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে কর্মস্থলে ফিরবেন। সেই সঙ্গে আগামী দিনগুলোতে করোনাভাইরাস এবং এ সংক্রান্ত চ্যালেঞ্জ মোকাবিলায় বলিষ্ঠ ও দৃঢ় মনোবল দিয়ে আপনার দেশে নেতৃত্ব দেবেন।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা এমন এক সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন যখন আমরা সবাই মহামারি করোনাভাইরাসে প্রাণহানি ও সংক্রমণ থেকে রক্ষা পেতে লড়াই করে চলেছি।

শেখ হাসিনা প্রাণঘাতি করোনাভাইরাসে প্রাণহানি থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণকে রক্ষায় সর্বাত্মক উদ্যোগ এবং ব্যাপক কর্মসূচি গ্রহণ করতে ট্রাম্পের গতিশীল নেতৃত্ব ও দৃঢ় আত্ম-বিশ্বাসের গভীর প্রশংসা করেন।

০৪.১০.২০২০/ফাস্টনিউজ/এমআর/২০.৩৫
জাতীয় :: আরও খবর