Monday October 26, 2020
রাজনীতি
09 October 2020, Friday
সরকার কৌশলে ছাত্রদের নিয়ন্ত্রণ করছে: মির্জা ফখরুল
ফাস্টনিউজ,ঢাকা:কৌশলে ছাত্রদের নিয়ন্ত্রণ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আজ গণমাধ্যমে একটা খবর এসেছে, উচ্চ মাধ্যমিকে যারা পরীক্ষায় দিচ্ছে বা যারা স্কুলে পড়ছে এ নিয়ে উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে সার্কুলার দেয়া হয়েছে। সার্কুলারে রয়েছে, শিক্ষার্থীরা সোস্যাল মিডিয়াতে কোনও ধরনের বক্তব্য দিতে পারবে না। যেখানে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়। ছাত্র, কিশোর ও তরুণদের কিভাবে নিয়ন্ত্রণ করতে চায় সরকার তার উদাহরণ এটি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের সাংবাদিক ভাইয়েরা, রাজনীতিবিদেরা এবং যারা আইন পেশায় আছেন তাদের মতপ্রকাশ করতে পারছেন না।

বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশে যে পরিস্থিতিগুলো চলছে, এই পরিস্থিতি সভ্য সমাজের নয়। এটা সম্পূর্ণ একটি অসভ্য সমাজে পরিণত হয়েছে। যে সমাজে কোনও নৈতিকতা নেই, কোনও বিচার নেই, আইনের স্বাধীনতা নেই, আজকে আমাদের সমাজ সেই সমাজে পরিণত হয়েছে।

তিনি বলেন, এ অবস্থার জন্য সম্পূর্ণ দায়ী আজকের আওয়ামী লীগ সরকার। তারা এই সমাজে ভয়ঙ্কর নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে। সারা দেশে যারা ধর্ষণ, অত্যাচার, অবিচারের সঙ্গে যুক্ত রয়েছে তারা এই সরকারের আশ্রয়-প্রশ্রয় পাচ্ছে। এ কারণেই তারা আরও বেশি অপকর্ম করতে উৎসাহিত হচ্ছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের মানববন্ধনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

০৯.১০.২০২০/ফাস্টনিউজ/এমআর/১৯.০০
রাজনীতি :: আরও খবর