Saturday April 10, 2021
বিনোদন
09 October 2020, Friday
আনন্দিত বিদ্যা বালান
বিনোদন ডেস্ক:করোনার দীর্ঘকালীন বিরতি শেষে কাজে ফিরতে শুরু করেছেন বলিউড তারকারা। প্রাণ ফিরে পাচ্ছে বলিউড। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে বিদ্যা বালানের নাম।

পরিচালক অমিত মাসুরকারের শেরেনি সিনেমা দিয়ে চলতি মাসেই ভারতের মধ্যপ্রদেশে শুটিং সেটে ফিরছেন তিনি। আবারও সিনেমার শুটিং শুরু করতে পেরে বেশ আনন্দিত তিনি।

ভারতের একটি জাতীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, বালাঘাট মধ্যপ্রদেশে প্রায় ৩৫ দিনের মতো থাকবে তাদের সিনেমার পুরো টিম। ইতিমধ্যেই শুটিংয়ে ফেরার ব্যাপার নিয়ে দলের সবাই উজ্জীবিত থাকলেও, সামাজিক দূরত্ব এবং সকল নিয়ম-নীতি মেনে শুটিং কাজ সম্পন্ন করাকে একটি বড় চ্যালেঞ্জ হিসেবে দেখছেন সবাই।

সরকারি নীতি অনুযায়ী, ছবির শুটিং বহরের সঙ্গে রয়েছেন ৫-৬ জনের একটি মেডিকেল টিম। যারা প্রতিদিন সকলের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে থাকবেন। ভবিষ্যতে কারো করোনা সংক্রমণ দেখা দিলে সবার জন্য আইসোলেশনের ব্যবস্থা থাকবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।

সিনেমাটির শুটিং এর আগে গত মার্চ মাসে শুরু হয়। পরবর্তীতে করোনার জন্য ভারত জুড়ে লকডাউন ঘোষণা করার পর পিছিয়ে যায়।
উল্লেখ্য, লকডাউন থেকে ফিরে শেরিনা হতে যাচ্ছে বিদ্যার প্রথম কোনো সিনেমার কাজ। এর আগে গত মাসের শেষদিকে একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এদিকে বিদ্যা বালান অভিনীত সিনেমা শকুন্তলা অনলাইন প্লাটফর্মে মুক্তি দেওয়ার কথা থাকলেও মহামারীর কারণে পিছিয়ে গেছে।

০৯.১০.২০২০/ফাস্টনিউজ/এমআর/১৯.৪৫
বিনোদন :: আরও খবর